সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
গোল্ডেন জুবিলি আওয়ার্ড পেয়েছেন নারী উদ্যোক্তা মেহেরপুরের নিলুফার ইয়াসমিন রুপা দুটি কথা (মাসাদুল সেখ) সোনিয়ার শরীরের ভেতর বেড়ে উঠছে আরেকটি শরীর সাভার ও আশুলিয়ার তিন কারখানাকে ক্ষতিপূরণ ধার্য মেহেরপুরে ইয়েস বাংলাদেশ এর উদ্যোগে গাছের চারা বিতরণ। মেহেরপুরে নিলুফার ইয়াসমিন রুপার বিরুদ্ধে মিথ্য, ভিত্তিহীন সংবাদ প্রকাশ করার অভিযোগে সংবাদ সম্মেলন ‘‘যার নাম শুনলে ভয়ে ঘুমিয়ে যেত মায়ের কোলের শিশু’’ সেই রওশন আলী মেহেরপুর কারাগারে গাংনীর রাইপুর ইউনিয়নে নারী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ গাংনী ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির সংবাদ সম্মেলন ছিনতাইয়ের পাঁচদিন আগে আমঝুপি নীলকুঠিতে পরিকল্পনা করে ছিনতাইকারীরা

আশুলিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৫

মোঃ শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

জমি দেখাশুনা করাকে কেন্দ্র করে সাভারের আশুলিয়ায় দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (১৪ আগস্ট) সকালে আশুলিয়া ইউনিয়নের বাসাইদের চিত্র নায়িকা শাবনুরের শ্যুাটিং বাড়ির পাশে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, বাসাইদ এলাকার চিত্র নায়িকা শাবনুরের শ্যুাটিং বাড়ির পাশে বুলবুল আহমেদ নামের এক ব্যক্তির ২৪ বিঘা জমি রয়েছে। সেই জমি দেখা শুনা করার জন্য দায়িত্ব দেয়া হয় স্থানীয় নাজিম নামের এক ব্যক্তিকে। পরে নানা অনিয়মে জমির মালিক নাজিম মিয়াকে জমি দেখাশুনার দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে পাশের আরেক যুবক সাইফুল ইসলামকে জমি দেখাশুনার দায়িত্ব দেন।

এ ঘটনায় শুক্রবার (১৩ আগস্ট) রাতে নাজিম ও সাইফুল গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। পরে উভয় গ্রুপের লোকজনের মাঝে উতপ্ত হলে জমির মালিক শনিবার সকালে ওই জমিতে দুই গ্রুপকে সালিশে বসার আহবান জানান।

এসময় দুই গ্রুপ বৈঠকে বসার আগেই ধারালো অস্ত্র ও লাঠি সোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এসময় আধাঘণ্টা ধরে এই সংঘর্ষে উভয় গ্রুপের মধ্যে অন্তত ১৫ জন আহত হয়। পরে আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের সুপার হাসপাতালে ভর্তি করা হয়। সংঘর্ষের খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসীর অভিযোগ, নাজিম মিয়া নামের ওই ব্যক্তি নিজ এলাকায় দীর্ঘদিন ধরে সন্ত্রাসীত্ব কায়েম করে আসছে। তার নানা অপকর্মের কেউ প্রতিবাদ করলে তাদেরকে নানা ভাবে হয়রানী করেন বলেও বলেন তারা।

এ বিষয়ে আশুলিয়া থানার ওসি এস এম কামরুজ্জামান বলেন, বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

বিজ্ঞাপন

বিজ্ঞাপন