সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩২ অপরাহ্ন
শিরোনাম :
গোল্ডেন জুবিলি আওয়ার্ড পেয়েছেন নারী উদ্যোক্তা মেহেরপুরের নিলুফার ইয়াসমিন রুপা দুটি কথা (মাসাদুল সেখ) সোনিয়ার শরীরের ভেতর বেড়ে উঠছে আরেকটি শরীর সাভার ও আশুলিয়ার তিন কারখানাকে ক্ষতিপূরণ ধার্য মেহেরপুরে ইয়েস বাংলাদেশ এর উদ্যোগে গাছের চারা বিতরণ। মেহেরপুরে নিলুফার ইয়াসমিন রুপার বিরুদ্ধে মিথ্য, ভিত্তিহীন সংবাদ প্রকাশ করার অভিযোগে সংবাদ সম্মেলন ‘‘যার নাম শুনলে ভয়ে ঘুমিয়ে যেত মায়ের কোলের শিশু’’ সেই রওশন আলী মেহেরপুর কারাগারে গাংনীর রাইপুর ইউনিয়নে নারী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ গাংনী ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির সংবাদ সম্মেলন ছিনতাইয়ের পাঁচদিন আগে আমঝুপি নীলকুঠিতে পরিকল্পনা করে ছিনতাইকারীরা

ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন এনডিএম এর নেতা “জাবেদুর রহমান জনি”

ডেস্ক রিপোর্টঃ দেশবাসীকে পবিত্র মাহে রমজানের ঈদ উল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন এনডিএম কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও মেহেরপুর জেলার সমন্বয়কারী জাবেদুর রহমান জনি।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মহান সৃষ্টি কর্তা আমাদের এক অপার নিয়ামত স্বরুপ দিয়েছেন এই পবিত্র মাহে রমজান মাস।

সকল মানুষের শান্তি, সম্প্রীতি, ত্যাগ, তিতিক্ষা ও সংযমের তাকাওয়া অর্জনের বার্তা নিয়ে প্রতি বছর মুসলিম জাতির কাছে হাজির হয় পবিত্র কুরআনে ঘোষিত শ্রেষ্ঠ মাস পবিত্র মাহে রমজান।

তিনি আরো বলেন, “ঈদ মুসলমানদের সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এদিন ধনী-গরীব, আশরাফ-আতরাফ নির্বিশেষে সবাই এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। কিন্তু এবারের রমজানে চলমান বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস (কোভিড ১৯) এর সংক্রমণ থেকে বাঁচতে চলছে লকডাউন। আর তাই মুসলমানরা বাসায় অবস্থান করে ইবাদত-বন্দেগির মধ্য দিয়ে এবারের রমজানের নিয়ামক সিয়াম পালন করছেন।

তিনি আরও বলেন, ঈদ মানে আনন্দ। পবিত্র ঈদুল ফিতর প্রতি বছর আমাদের জন্য নিয়ে আসে আনন্দের নতুন বার্তা। ঈদ আমাদের ধর্মীয় এবং মুসলিম প্রধান দেশ হওয়ায় জাতীয় উৎসব। তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান অশান্তি দূর করায় আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ।

যদি তা সম্ভব হয়, তবে এই জাতীয় উৎসব আমাদের জাতীয় জীবনের সব ক্ষেত্রে আনন্দ বার্তা বয়ে আনবে, আর সেটাই সবার প্রত্যাশা। যাতে জীবন ঘনিষ্ঠ এই উৎসবে আনন্দ ভাগাভাগি করে নিতে পারে সব শ্রেণীর মানুষ। ধনী-গরিবের সব ব্যবধান ভুলে সবাই যেন ঈদের আনন্দে শরিক হতে পারে। ঈদের আনন্দ হোক সবার জীবনের উৎস। আসন্ন ঈদকে সামনে রেখে এটাই আমাদের প্রত্যাশ।

তিনি এ মহামারী করোনাভাইরাস সংকট মোকাবেলায় সর্বস্তরের জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান এবং প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার পরামর্শ দিয়ে বলেন, আপনারা ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন আল্লাহ- রাসুল (সাঃ) পথে অনুসরণ পুর্বক আমাদের সকলকে রক্ষা করবেন।

এছাড়াও ফিলিস্তিনের মুসলমানদের উপর ইসরাইলের হামলার তীব্র নিন্দা জানিয়ে তিনি, দখলকারী ইসরায়েলের হাত থেকে এই দখলদারত্বের অবসান করার জন্য উদ্যোগ নিতে সকল মুসলিম দেশ প্রধানের নিকট আহবান জানান। একইসাথে মহান আল্লাহ পাক রাব্বুল আলামীনের নিকট মুসলিম দেশ ও জাতিকে হেফাজত করতে দোয়া করার জন্য অনুরোধ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

বিজ্ঞাপন

বিজ্ঞাপন