সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:০৫ অপরাহ্ন
শিরোনাম :
গোল্ডেন জুবিলি আওয়ার্ড পেয়েছেন নারী উদ্যোক্তা মেহেরপুরের নিলুফার ইয়াসমিন রুপা দুটি কথা (মাসাদুল সেখ) সোনিয়ার শরীরের ভেতর বেড়ে উঠছে আরেকটি শরীর সাভার ও আশুলিয়ার তিন কারখানাকে ক্ষতিপূরণ ধার্য মেহেরপুরে ইয়েস বাংলাদেশ এর উদ্যোগে গাছের চারা বিতরণ। মেহেরপুরে নিলুফার ইয়াসমিন রুপার বিরুদ্ধে মিথ্য, ভিত্তিহীন সংবাদ প্রকাশ করার অভিযোগে সংবাদ সম্মেলন ‘‘যার নাম শুনলে ভয়ে ঘুমিয়ে যেত মায়ের কোলের শিশু’’ সেই রওশন আলী মেহেরপুর কারাগারে গাংনীর রাইপুর ইউনিয়নে নারী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ গাংনী ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির সংবাদ সম্মেলন ছিনতাইয়ের পাঁচদিন আগে আমঝুপি নীলকুঠিতে পরিকল্পনা করে ছিনতাইকারীরা

গাংনীতে নানা কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস

আকতারুজ্জামান, মেহেরপুরঃ
নানা কর্মসূচীর মধ্য দিয়ে মেহেরপুরের গাংনীতে পালিত হচ্ছে জাতীয় শোক দিবস। দিবসটি উদযাপন উপলক্ষে গাংনী উপজেলা প্রশাসনের উদ্যোগে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম, উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ খালেক গাংনী পৌর মেয়র আহমেদ আলী, গাংনী থানার অফিসার ইনচাজর্ (ওসি)বজলুর রহমান। এসময় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সদস্য ও পুলিশ বাহিনীর সদস্যরাও উপস্থিত ছিলেন।


এদিকে পতাকা উত্তোলন, শোক শোভাযাত্রা, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ ও দো’আ মোনাজাতের মধ্য দিয়ে শোককে শক্তিতে রপান্তরিত করার প্রত্যয় ব্যক্ত করেন গাংনী উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সকাল সাড়ে নয়টার দিকে গাংনী বাস স্ট্যান্ডে জাতীয়, দলীয় ও অঙ্গ সহযোগী সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাংনী উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা।

পতাকা উত্তোলন শেষে বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকর্মীদের নিয়ে শোক শোভযাত্রা শুরু হয়। পরে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করা হয়। পুষ্পার্ঘ অর্পণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও দো’আ মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা আ.লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান মুকুল, উপজেলা আ.লীগের সহ সভাপতি আকরাম হোসেন খান, সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, মনিরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হুদা বিশ^াস, জেলা আ.লীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক কাথুলী ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান রানা, যুবলীগ নেতা ও মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহম্মেদ, সাহারবাটি ইউপি চেয়াম্যান গোলাম ফারুক,জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তৌহিত মুর্শেদ অতুল, যুবলীগের কেন্দ্রীয় নেতা রেজাউল ইসলাম, জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মুনতাছির জামান মৃদুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক আবুল বাসার, যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন মিঠু, শ্রমিক লীগ সভাপতি মিজানুর রহমান মজনু, উপজেলা ছাত্রলীগ সভাপতি আমিনুল ইসলাম সেন্টু ও সাধারণ সম্পাদক নাসিরুল মোহনসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

বিজ্ঞাপন

বিজ্ঞাপন