সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৪ অপরাহ্ন
শিরোনাম :
গোল্ডেন জুবিলি আওয়ার্ড পেয়েছেন নারী উদ্যোক্তা মেহেরপুরের নিলুফার ইয়াসমিন রুপা দুটি কথা (মাসাদুল সেখ) সোনিয়ার শরীরের ভেতর বেড়ে উঠছে আরেকটি শরীর সাভার ও আশুলিয়ার তিন কারখানাকে ক্ষতিপূরণ ধার্য মেহেরপুরে ইয়েস বাংলাদেশ এর উদ্যোগে গাছের চারা বিতরণ। মেহেরপুরে নিলুফার ইয়াসমিন রুপার বিরুদ্ধে মিথ্য, ভিত্তিহীন সংবাদ প্রকাশ করার অভিযোগে সংবাদ সম্মেলন ‘‘যার নাম শুনলে ভয়ে ঘুমিয়ে যেত মায়ের কোলের শিশু’’ সেই রওশন আলী মেহেরপুর কারাগারে গাংনীর রাইপুর ইউনিয়নে নারী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ গাংনী ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির সংবাদ সম্মেলন ছিনতাইয়ের পাঁচদিন আগে আমঝুপি নীলকুঠিতে পরিকল্পনা করে ছিনতাইকারীরা

গাংনী পৌর মেয়র আহমেদ আলীর জনসচেতনতায় পথসভা

 

আকতারুজ্জামান,মেহেরপুর প্রতিনিধিঃ
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জনসচেতনতায় প্রচারণামুলক পথ সভা করেছেন গাংনী পৌর মেয়র আহমেদ আলী। মঙ্গলবার সকালে গাংনী পৌরসভা কার্যালয় থেকে পথ সভা শুরু করেন তিনি। পৌরসভা থেকে পথসভাটি শুরু করে গাড়াডোব গ্রামে গিয়ে শেষ হয়। পথসভায় গাংনী পৌরসভার অন্যান্য স্টাফরা অংশ গ্রহন করেন।

এসময় করোনা ভাইরাসের ভয়াবহতা সম্পর্কিত বিভিন্ন জন সচেতনতামুলক বার্তা প্রচার করেন। মেয়র আহমেদ আলী বলেন, আপনারা সুস্থ্য থাকলে আমারা সুস্থ্য থাকবো। আপনার পরিবার থেকে করোনা ভাইরাস কাউকে কেড়ে নিলে আপনার পরিবারের যে ক্ষতি হবে তা অপরুনীয় ক্ষতি। আপনার পরিবার থেকে কর্মক্ষম ব্যক্তি হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে কেউ আপনাদের মুখে ভাত তুলে দেবেনা।

 

আপনাদের বাঁচানোর জন্য স্বাস্থ্য বিভাগের পরামর্শ মোতাবেক কঠোর লকডাউনের ঘোষনা দিয়েছেন সরকার। সরকারের এ লকডাউন বাস্তবায়ন করতে প্রশাসন নানা ভঅবে চেস্টা করছে। কিন্তু আপনারা নিজেরা যদি নিজেদের পরিবারের কথা না ভঅবেন তাহলে আপনাদের ক্ষতি আপনারাই করবেন। তাই সকলকে সচেতন করতে আমরা আমাদের পৌরসভার স্টাফদের নিয়ে পতসভা শুরু করেছি। তিনি মেয়র আরো বলেন,মাস্ক ছাড়া বিনা প্রয়োজনে কেই বাহিরে বের হবেননা। সাবান দিয়ে নিয়মিত হাত পরিস্কার করার কথাও বলেন আহম্দে আলী। নিজেকে বাঁচিয়ে রেখে অন্যকে বাঁচানোর চেষ্টায় গাংনী পৌর মেয়র আহম্দে আলীর পথসভায় এলাকাবাসীসহ পথচারিরা সন্তোষ প্রকাশ করেন। এসময় পৌরসভার অফিস সহকারি জামিরুল ইসলাম টিক্কাসহ অন্যান্য স্টাফবৃন্দরা পথ সভায় অংশ গ্রহন করেন। পথসভার মাধ্যমে পথচারী ও এলাকাবাসীদের মাঝে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

বিজ্ঞাপন

বিজ্ঞাপন