সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনাম :
গোল্ডেন জুবিলি আওয়ার্ড পেয়েছেন নারী উদ্যোক্তা মেহেরপুরের নিলুফার ইয়াসমিন রুপা দুটি কথা (মাসাদুল সেখ) সোনিয়ার শরীরের ভেতর বেড়ে উঠছে আরেকটি শরীর সাভার ও আশুলিয়ার তিন কারখানাকে ক্ষতিপূরণ ধার্য মেহেরপুরে ইয়েস বাংলাদেশ এর উদ্যোগে গাছের চারা বিতরণ। মেহেরপুরে নিলুফার ইয়াসমিন রুপার বিরুদ্ধে মিথ্য, ভিত্তিহীন সংবাদ প্রকাশ করার অভিযোগে সংবাদ সম্মেলন ‘‘যার নাম শুনলে ভয়ে ঘুমিয়ে যেত মায়ের কোলের শিশু’’ সেই রওশন আলী মেহেরপুর কারাগারে গাংনীর রাইপুর ইউনিয়নে নারী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ গাংনী ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির সংবাদ সম্মেলন ছিনতাইয়ের পাঁচদিন আগে আমঝুপি নীলকুঠিতে পরিকল্পনা করে ছিনতাইকারীরা

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন নেত্রকোনা জেলার শিক্ষক মুঃ রানা আসিফ

নেত্রকোণা জেলার মধ্যে সর্বপ্রথম তিনি কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। তিনি নেত্রকোণার গর্ব। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের স্পর্শে গড়া প্রাচীন এই সংগঠনটির সভাপতি মোঃ আতিকুর রহমান আতিক, সাধারণ সম্পাদক মোঃ  মতিউর রহমান মতিন এর রেজিঃ নং ১৮০৮/৭৫ (১৯৬২-৬৩ খ্রিঃ)।

মুঃ রানা আসিফ সাহেব এর ইচ্ছে তিনি এই সমিতির কর্মকাণ্ডের সাথে তাঁর নিজ ও পারিবারিক ঐতিহ্য এবং জড়িত। তসি সম্মানের সহিত দায়িত্ব পালন করে যাবেন। তিনি চান বর্তমান  বাংলাদেশ উন্নয়নের যে রোল মডেলের  রূপকার জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে  সৎ ন্যায় নীতিতে এই সংগঠন পরিচালনা করতে। জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ব্যক্তিদের সমন্বয়ে  এই সংগঠন কে শক্তিশালী ও দেশের সকল প্রাথমিক শিক্ষক সমাজের জন্য করতে চান। তিনি স্বপ্ন দেখেন বাংলার প্রত্যেকটি শিক্ষক হবে আদর্শবান,উন্নত মানসিকতার ও আদর্শিক চেতনার শিক্ষক।

প্রাথমিক শিক্ষার মানকে তিনি ডিজিটাল রুপে রুপান্তর করে গ্রাম বাংলায় পৌছে দিতে চান।গ্রামের মানুষ  গ্রামের ছাত্রছাত্রী যেনো প্রাথমিক বিদ্যালয় থেকে ডিজিটাল ধারণা নিতে পারে তাই তিনি মহামান্য রাস্ট্রপতির এবং মাননীয় প্রধানমন্ত্রীর সুনজর  কাড়তে চান। বাংলাদেশের প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে ডিজিটাল ল্যাব বসিয়ে বাচ্চাদের শিখানো হবে আনন্দ মুখর ডিজিটাল পাঠদান । তিনি একজন আদর্শিক ও স্বপ্নদ্রষ্টা শিক্ষক। তার হাত ধরে বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটি অনেক দূর এগিয়ে যাবে এই প্রত্যাশা।


আপনার মতামত লিখুন :

One response to “বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন নেত্রকোনা জেলার শিক্ষক মুঃ রানা আসিফ”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

বিজ্ঞাপন

বিজ্ঞাপন