সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৮:১১ অপরাহ্ন
শিরোনাম :
গোল্ডেন জুবিলি আওয়ার্ড পেয়েছেন নারী উদ্যোক্তা মেহেরপুরের নিলুফার ইয়াসমিন রুপা দুটি কথা (মাসাদুল সেখ) সোনিয়ার শরীরের ভেতর বেড়ে উঠছে আরেকটি শরীর সাভার ও আশুলিয়ার তিন কারখানাকে ক্ষতিপূরণ ধার্য মেহেরপুরে ইয়েস বাংলাদেশ এর উদ্যোগে গাছের চারা বিতরণ। মেহেরপুরে নিলুফার ইয়াসমিন রুপার বিরুদ্ধে মিথ্য, ভিত্তিহীন সংবাদ প্রকাশ করার অভিযোগে সংবাদ সম্মেলন ‘‘যার নাম শুনলে ভয়ে ঘুমিয়ে যেত মায়ের কোলের শিশু’’ সেই রওশন আলী মেহেরপুর কারাগারে গাংনীর রাইপুর ইউনিয়নে নারী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ গাংনী ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির সংবাদ সম্মেলন ছিনতাইয়ের পাঁচদিন আগে আমঝুপি নীলকুঠিতে পরিকল্পনা করে ছিনতাইকারীরা

মেহেরপুরে ছিনতাইকারীর গুলিতে সিটি ব্যাংকের এজেন্ট নিহত

 

মেহেরপুর প্রতিনিধি ঃ
মেহেরপুরের গাংনীর গাড়াডোব খোকসা নামক রাস্তায় ছিন্তাইকারীদের গুলিতে নিহত হয়েছেন কোমরপুর সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলাম (৩৫)।

মুমুর্ষাবস্থায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পথের মধ্যেই তার মৃত্যু হয়। আজ বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। খাদেমুল ইসলাম মেহেরপুর জতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

খাদেমুল ইসলামের ছোটভাই ঝন্টু জানায়, বাড়ি থেকে থেকে ব্যাগভর্তি টাকা নিয়ে মোটরসাইকেল যোগে গাংনীর দিকে আসছিলেন। এসময় গাড়াডোব রাস্তার খোকসা নামক স্থানে পৌছালে ছিনতাইকারীরা টাকার ব্যাগ ছিনিয়ে নেবার চেষ্টা করে ব্যার্থ হলে তাকে পিছন দিক থেকে গুলি করে পালিয়ে যায় ছিনতাইকারিরা।
গুলিবিদ্ধ হয়ে খাদেমুল ইসলাম চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। একজন পথচারীরা জানান, গাড়াডোব রাস্তা হয়ে আমঝুপি যাচ্ছিলাম। খোকসা নামক স্থানে রাস্তার পার্শে একটি আম বাগানে বাঁচাও বাঁচাও চিৎকার শুনে গিয়ে দেখি একজন লোক পড়ে আছে। স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। জরুরী ্িভাগের চিকিৎসক পারভেজ হোসেন তার অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। কুষ্টিয়া পৌছানোর আগেই মিরপুরে পৌছালে তার মৃত্যু হয়।

গাংনী থানার ওসি(তদন্ত) সাজেদুল ইসলাম জানান, খাদেমুল ইসলাম ব্যাগভর্তি টাকাসহ গুলিবিদ্ধ অবস্থায় গাড়াডোব মাঠের রাস্তায় পড়েছিল। এসময় পথচারীরা তাকে দেখতে পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক পারভেজ তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। ধারণা করা হচ্ছে- ছিন্তাইকারীরা টাকা ছিন্তায়ের জন্যই তাকে গুলি করতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

বিজ্ঞাপন

বিজ্ঞাপন