সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৯:০০ অপরাহ্ন
শিরোনাম :
গোল্ডেন জুবিলি আওয়ার্ড পেয়েছেন নারী উদ্যোক্তা মেহেরপুরের নিলুফার ইয়াসমিন রুপা দুটি কথা (মাসাদুল সেখ) সোনিয়ার শরীরের ভেতর বেড়ে উঠছে আরেকটি শরীর সাভার ও আশুলিয়ার তিন কারখানাকে ক্ষতিপূরণ ধার্য মেহেরপুরে ইয়েস বাংলাদেশ এর উদ্যোগে গাছের চারা বিতরণ। মেহেরপুরে নিলুফার ইয়াসমিন রুপার বিরুদ্ধে মিথ্য, ভিত্তিহীন সংবাদ প্রকাশ করার অভিযোগে সংবাদ সম্মেলন ‘‘যার নাম শুনলে ভয়ে ঘুমিয়ে যেত মায়ের কোলের শিশু’’ সেই রওশন আলী মেহেরপুর কারাগারে গাংনীর রাইপুর ইউনিয়নে নারী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ গাংনী ক্লিনিক ও ডায়াগনস্টিক মালিক সমিতির সংবাদ সম্মেলন ছিনতাইয়ের পাঁচদিন আগে আমঝুপি নীলকুঠিতে পরিকল্পনা করে ছিনতাইকারীরা

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে চারঘাটে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ।।

মোঃ সাইফুল ইসলাম রায়হান রাজশাহী প্রতিনিধিঃ

সচিবালয়ে প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা এবং মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার করানোর প্রতিবাদে এবং তাঁর মুক্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে রাজশাহীর চারঘাট রিপোর্টার্স ক্লাব ও পিএফজি।

বুধবার (১৯ মে) বেলা ১১টায় চারঘাট বাজারের চার রাস্তার মোড়ে চারঘাট রিপোর্টার্স ক্লাব ও পিস ফ্যাসিলিটেটর গ্রুপ (পিএফজি) এর আয়োজনে এই মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

চারঘাট রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ কামরুজ্জামানের সভাপতিত্বে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য প্রদান করেন,রাজশাহী জেলা আ.লীগের অন্যতম সদস্য সাইফুল ইসলাম (বাদশা), রাজশাহী জেলা আ.লীগের সাবেক দপ্তর সম্পাদক অধ্যাপক মাজদার রহমান, চারঘাট রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইসরাইল হোসেন,সরদহ সরকারি কলেজ এর প্রভাষক ওবাইদুর রহমান রিগেন, চারঘাট পদ্মা বড়াল থিয়েটারের যুগ্ম সম্পাদক আঃ কুদ্দুস ও কার্যকরী সদস্য সাজিদুল ইসলাম প্রমুখ।

চারঘাট রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ (সনি) এর সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন, চারঘাট রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি মিঠু রানা, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রায়হান, চারঘাট পদ্মা বড়াল থিয়েটারের সাবেক সভাপতি গাজিবার রহমান, সহ-সভাপতি শাহাদত হোসেন, উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি স্বপন কুমার কর্মকার, মানবাধিকার কর্মী আব্দুল মান্নান, চারঘাট রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সম্পাদক সজিব ইসলাম, সদস্য আঃ মতিন, শিমুল রানা, সহযোগী সদস্য নাহিদ হাসান রাজাসহ চারঘাট রিপোর্টার্স ক্লাব, চারঘাট পিএফজি ও পদ্মা বড়াল থিয়েটারের সদস্যবৃন্দ।

উল্লেখ্যঃ রোজিনা ইসলাম সাম্প্রতিক কালে স্বাস্থ্য খাতে দুর্নীতি, অনিয়ম ও অব্যবস্থাপনা নিয়ে বেশ কিছু প্রতিবেদন করেছেন। এ কারণে তিনি কারও কারও আক্রোশের শিকার হয়েছেন বলে মনে করা হচ্ছে। তাঁকে হেনস্তা ও হয়রানির প্রতিবাদে সাংবাদিক ও বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ বিক্ষোভ, প্রতিবাদ ও নিন্দা জানানো অব্যাহত রেখেছেন। দেশি-বিদেশি বিভিন্ন সংগঠন বিবৃতি দিয়ে তাঁর মুক্তি দাবি করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

বিজ্ঞাপন

বিজ্ঞাপন